Breaking News

সন্দ্বীপে ডাকাতির অভিযোগে আটক তিন

চট্টগ্রামের সন্দ্বীপে ডাকাতির অভিযোগে উক্ত তিনজনকে আটক করেছে থানা পুলিশ। রবিবার (১৭ মার্চ) ভোর ৫টার দিকে মৌলভি বাজার, নাজিরহাট, হারামিয়া ভিন্ন ভিন্ন এলাকা থেকে ৩জনকে আটক করে সন্দ্বীপ থানা পুলিশ।

আটকৃতরা হলেন- শামসুল আলম (৩৫), দিদারুল আলম প্রকাশ রানা (৩২) ও সুমন চন্দ্র দাস (২৮)।

জানা যায়, উপজেলার বাউরিয়া ৪ নম্বর ওয়ার্ডের এটিএম সামসুল আলমের বাড়ীতে প্রবাসী মনির, আকবর, বাবরের ঘরে বৃহস্পতিবার রাতে এক দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে।

কাতার প্রবাসী ভুক্তভোগী মাহমুদুল হাসান সাংবাদিকদের জানান, শুক্রবার সেহেরির আগ মুহুর্তে ৩ টা ১০ মিনিটের সময় ৬ জন ডাকাত ঘরে ঢুকে। তিনি জানান, তাদেরকে মারধর না করার জন্য ডাকাতদের অনুরোধ করলে না মেরে মালামাল নিয়ে যায়। এসময় তিনি চাবি দিয়ে দিলে তার মুখমণ্ডল কম্বল দিয়ে ঢেকে ফেলে ডাকাতদলের সদস্যরা।

এ ঘটনায় ডাকাতরা প্রায় ২৫ ভরি স্বর্ণালঙ্কার, ৫ টি মোবাইল সেট ও অন্যান্য বিদেশি মালামাল নিয়ে যায় বলে তিনি জানান।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কবির হোসেন জানান, এ ঘটনায় অভিযান চালিয়ে তিনজনকে আটক করা হয়েছে। প্রায় ১৫ থেকে ১৬ ভরি স্বর্ণালংকার নিয়ে গেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় মামলা হয়েছে। এছাড়া ঘটনার সাথে জড়িত বাকিদের দ্রুত আটকের জন্য সন্দ্বীপ থানা পুলিশের তৎপরতা অব্যাহত আছে।

সৌজন্যে: দৈনিক আজাদি

About tvsandwip

Check Also

সন্দ্বীপ মুছাপুরে ৪৮ পিস ইয়াবাসহ মাদক কারবারি গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক,সন্দ্বীপ(চট্টগ্রাম) প্রকাশ : ২২ মার্চ ২০২৪, ২৩:১৫ চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মুছাপুরে ৪৮ পিস ইয়াবাসহ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *