Breaking News

লায়ন্স শত বার্ষিকী উদযাপন র‍্যালীতে লিও জেলায় ইমার্জিং সন্দ্বীপ চ্যাম্পিয়ন

আব্দুর রহিম রাহাত  30/10/2017

 

লায়ন শত বার্ষিকী উদযাপন র‍্যালী ২০১৭ তে লিও জেলায় চ্যাম্পিয়ন হয়েছে লিও ক্লাব অব চিটাগাং ইমার্জিং সন্দ্বীপ। সোমবার লিও জেলা৩১৫ বি৪, বাংলাদেশ কর্তৃক আয়োজিত লায়ন শত বার্ষিকী উদযাপন র‍্যালীতে তাৎপর্যপূর্ণ, সচেতনতামূলক এবং দৃষ্টিনন্দন থিম, প্ল্যাকার্ড প্রদর্শনীর,রকমারি উপস্থাপনার জন্য এ পুরস্কার অর্জন করে ক্লাবটি। চট্টগ্রাম জেলার ৪০ টি লিও ক্লাব ও ১১০ টি লায়ন্স ক্লাবের সমন্বয়ে অনুষ্ঠিত বিশাল এ বর্ণাঢ্য র‍্যালীটি এম. এ. আজিজ স্টেডিয়াম প্রাঙ্গণ হতে শুরু হয়ে ওয়াসা ও জিইসি প্রদক্ষিণ করে লায়ন্স ফাউন্ডেশনে গিয়ে শেষ হয়। এবারের সেবাবর্ষের স্লোগান ছিল “শিশুদের জন্য আমরা”। লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের শতবর্ষ হিসেবে এবারের গ্র্যান্ড র‍্যালীটি ছিল খুবই গুরুত্বপূর্ণ।

র‍্যালীতে উপস্থিত ছিলেন লায়ন্স জেলা ৩১৫ বি৪ বাংলাদেশের গভর্ণর লায়ন মনজুর আলম মঞ্জু পিএমজেএফ, লিও জেলা সভাপতি লিও সাইফুল করিম আরিফ , প্রাক্তন জেলা সভাপতি ও লিও ক্লাব চেয়ারম্যান লায়ন গাজী মোহাম্মদ শহিদুল্ল্যা, লিও ইয়ুথ এক্সচেঞ্জ চেয়ারপার্সন লায়ন আনিসুল হক চৌধুরী, লায়ন ওবাইদুর রহমানসহ উর্ধ্বতন নেতৃবৃন্দ।

এছাড়া উপস্থিত ছিলেন লায়ন জেলা ৩১৫ বি৪, বাংলাদেশ এর জোন চেয়ারপার্সন ও লায়ন্স ক্লাব অব চিটাগাং ইমার্জিং সন্দ্বীপ এর প্রাক্তন সভাপতি লায়ন আমজাদ হোসাইন,লিও ক্লাব অ্যাডভাইজর লায়ন মোজাম্মেল হোসেন,কো- অ্যাডভাইজর ও প্রাক্তন লিও ক্লাব সভাপতি লায়ন শহিদুল আলম সুমন, কো-অ্যাডভাইজর লায়ন সাইফুল ইসলাম, আরডি হেড কোয়ার্টার লিও আমজাদ হোসেন, প্রাক্তন সভাপতি ও জেলা জয়েন্ট ট্রেজারার লিও মেহেদি হাসান ও সদ্য প্রাক্তন সভাপতি লিও মিজানুর রহমান শিহাব প্রমুখ। এছাড়া ইমার্জিং সন্দ্বীপ ক্লাবের সভাপতি লিও আমিরুল হোসাইন, ক্লাব পরিচালক লিও নুরুল ওয়ারা, সহ-সভাপতি লিও মেহেদি হাসান জনি, সহ-সভাপতি নুর হোসাইন রাকিব, সেক্রেটারি বায়েজিদ সুমন সাগর ও ট্রেজারার রাকিব উদ্দিন হৃদয় সহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এদিকে চ্যাম্পিয়ন হওয়ার বিজয়ে উল্লাস আর উচ্ছ্বাসের জোয়ারে ভাসছে ইমার্জিং সন্দ্বীপ পরিবার। আগামিতে যেকোন সেবাকর্ম ও প্রতিযোগিতায়ও ইমার্জিং সন্দ্বীপ সবার সামনে থেকে নেতৃত্ব দিবে এমনটিই প্রত্যাশা ইমার্জিং সন্দ্বীপ লিও ক্লাবের।

About tvsandwip

Check Also

সন্দ্বীপে ডাকাতির ঘটনায় ৬ আসামি গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

ওমর ফয়সাল, ২২ এপ্রিল ২০২৪, ৪: ২২ পি.এম একমাসের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *