Breaking News

সন্দ্বীপ মুছাপুরে ২০ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

খাদেমুল ইসলাম,  মার্চ ১২, ২০২৪, সময়: দুপুর ০১:১৩ পি.এম

চট্টগ্রামের  সন্দ্বীপ উপজেলার মুছাপুর গ্রামে ২০ পিস ইয়াবাসহ মোঃ আরমান(২৮) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে পুলিশ।

সোমবার ১১ মার্চ সন্ধ্যা ৭ টায় গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ইয়াবা ব্যবসায়ী মোঃ আরমান(২৮) মুছাপুর ২ নং ওয়ার্ড সরদার বাড়ীর মোঃ আশ্রাফ এর ছেলে।

এ বিষয়ে সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন বলেন, এস.আই জয়নুল ও তার সঙ্গীয় ফোর্সসহ এনাম নাহার মোড়ে সন্ধ্যা ৬ টা ২০ মিনিটে মোবাইল-০১ ডিউটিরত অবস্থায়, গোপন সংবাদের ভিত্তিতে  সন্দ্বীপ থানাধীন মুছাপুর ইউনিয়নে ০১নং ওয়ার্ড আমন্দের গো বাড়ীর মোস্তফা প্রকাশ মোস্তান এর ঘরের উঠানে স্থানীয় জনসাধারণ একজন মাদক ব্যবসায়ীকে মাদক সহ আটক করে।

উক্ত সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সাক্ষী ও স্থানীয় জনসাধারনের সম্মুখে মোঃ আরমান(২৮) কে আটক করে।আটক হওয়া মো: আরমান তার প্যান্টের ডান পকেট হইতে সাদা পলিথিনে মোড়ানো ২০ (বিশ) পিচ ইয়াবা ট্যাবলেট নিজ হাতে পুলিশকে বের করে দেয়। যাহার মূল্য ৬ হাজার টাকা।

স্থানীয় জনসাধারন এক জন কে আটক করতে পারলেও অন্যজন পালিয়ে যায়, পালিয়ে যাওয়া আসামি মোঃ শিপন এর বাড়ি  মুছাপুর ০১নং ওয়ার্ড (আমন্দের বাড়ী),তিনি মোঃ মোস্তফার ছেলে।

আজ ১২ মার্চ  মঙ্গলবার সন্দ্বীপ থানায় ২০১৮ সনের ৩৬(১) এর ১০(ক)/৪১ ধারায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।মামলা নং-০৪।

সাব-ইন্সপেক্টর মোবারক হোসেন মামলাটি তদন্ত করিবেন এবং আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক ও নজরাধীন আছে বলে জানিয়েছেন সন্দ্বীপ থানার অফিসার ইনচার্জ (ওসি) কবির হোসেন।

About tvsandwip

Check Also

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার মনিটরিং করল সন্দ্বীপ থানার ওসি

প্রতিবেদক: ওমর ফয়মাল, ২১ মার্চ ২০২৪, ১২: ৩৬ পি.এম সন্দ্বীপ থানা পুলিশের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *