Breaking News

সন্দ্বীপে সারিকাইত ইউনিয়নে অগ্নিকান্ডে দুটি মাইক্রোবাস পুড়ে ছাই

 

সন্দ্বীপের সারিকাইত ইউনিয়নে কাজী পাড়া তেমাথার  পশ্চিমে একটি গ্যারেজ রুমে আগুন লেগেছে গতকাল রাত আনুমানিক ৯ টায়। গ্যারেজ রুমে দুটি মাইক্রো ছিল।মাইক্রো দুটির মালিক রনি ও সাগর। আগুন লাগার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে যান সারিকাইত ইউনিয়ন এর চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির। ঘটনাস্থল থেকে তিনি সন্দ্বীপ টিভিকে মুঠোফোনে বলেন আগুন লাগার পর পর এলাকার স্হানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রনে আনার চেষ্টা করেন এবং আগুন কিছুটা নিয়ন্ত্রনে আনেন। কিছুক্ষন পরে সন্দ্বীপ ফায়ার সার্ভিস টীম এসে আগুন পুরোপুরি নিয়ন্ত্রনে আনেন। তবে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হলেও মাইক্রো দুটি রক্ষা করা সম্ভব হয়নি। আগুনের তীব্রটায় দুটি মাইক্রো পুড়ে ছাই।
আগুন লাগার বিষয়টি নিশ্চিত করতে পারেন নি স্থানীয় চেয়ারম্যান এবং সন্দ্বীপ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহকারী অফিসার মাইনউদ্দীন।
সন্দ্বীপ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এর সহকারী অফিসার মাইনউদ্দীন সন্দ্বীপ টিভিকে বলেন সেখানে কোন বৈদুতিক লাইন ছিল না এবং গাড়ি দুটিতে কোন গ্যাস সিলিন্ডার ও ছিল না। যে কোন ধরনের বিড়ি বা সিগারেট এর অংশ থেকে আগুন লাগতে পারে বলে ধারনা করছেন এই সহকারী কর্মকর্তা।

About tvsandwip

Check Also

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে বাজার মনিটরিং করল সন্দ্বীপ থানার ওসি

প্রতিবেদক: ওমর ফয়মাল, ২১ মার্চ ২০২৪, ১২: ৩৬ পি.এম সন্দ্বীপ থানা পুলিশের উদ্যোগে নিত্য প্রয়োজনীয় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *