Breaking News

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-এর অবমাননার প্রতিবাদে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেলেন যুবক

বিশ্বনবী হযরত মুহাম্মদ (সা.)-এর অবমাননার প্রতিবাদে চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে বিক্ষোভ মিছিলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. বাবর (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন। তিনি উপজেলার মুছাপুর ইউনিয়নের আমন্দের বাড়ীর নুরুল আলমের পুত্র। সোমবার (১৩ জুন) সকাল ১০টায় এই দুর্ঘটনা ঘটেছে বলে জানা গেছে। বিষয়টি সন্দ্বীপ টিভি কে নিশ্চিত করেছেন সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহম্মদ। তিনি বলেন, বিশ্বনবীর অবমাননার প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ সমাবেশে বিদ্যুতায়িত হয়ে তিন জন আহত হোন, আহতদের প্রথমে সন্দ্বীপের মালেক মুন্সির বাজারস্থ স্বর্নদ্বীপ ফাউন্ডেশান হাসপাতালে ভর্তি করা হয়।হাসপাতালে নেওয়ার পর ডাক্তার বাবর কে মৃত ঘোষনা করেন ।একই ঘটনায় আরও তিনজন আহত হয়ে স্বর্নদ্বীপ ফাউন্ডেশান হাসপাতালে ভর্তি আছেন। আহতদের অবস্থা স্বাভাবিক বলে নিশ্চিত করেন সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বশির আহম্মদ।
জানা গেছে, ভারতে বিশ্বনবী ও তার স্ত্রীকে নিয়ে কুটুক্তির প্রতিবাদে সন্দ্বীপ ইত্তেহাদুল মাদরিসিল ক্বাওমিয়্যাহ্ ও জাতীয় ওলামা মাশায়েশ এর আয়োজনে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। সকাল ৯ টা থেকে সন্দ্বীপের বিভিন্ন ইউনিয়ন থেকে কয়েক হাজার ধর্মপ্রান মুসলিম ও ওলামা মাশায়েখ মিছিলে মিছিলে হাজির হয়। সকাল ১০টায় পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যলয় মাঠে বিক্ষোভ সমাবেশ শুরু হয়।
নিহত বাবার সহ আহত তিন জন পূর্ব সন্দ্বীপ স্কুলের বিল্ডিংয়ের ছাদে বৈদুতিক তারের পাশে দাঁড়ানো ছিল বলে জানান প্রতক্ষদর্শীরা।

About tvsandwip

Check Also

সন্দ্বীপে ৩৬১ টি কেন্দ্রে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ালো

নিজস্ব প্রতিবেদক,১২  ডিসেম্বর  ২০২৩, সময়: সন্ধা ০৫:৫০ পি.এম আজ সারা দেশে শিশুদের জাতীয় ভিটামিন ‘এ’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *