Breaking News

বিদ্যুৎ বিছিন্ন হবে পুরো সন্দ্বীপ, ১১০০০ ভোল্টের ২টি খুঁটি কাত হয়ে আছে গুপ্তছড়া সড়কে

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে গুপ্তছড়া  বেড়ীবাঁধের পশ্চিম উত্তরে ফরেষ্ট অফিসের পাশে জাতীয় গ্রীডের বিদ্যুতের দুটি খুঁটি কাত হয়ে আছে। এই খুঁটি গুলোর উপরে ১১০০০ ভোল্টের তার রয়েছে যেটার মাধ্যমে জাতীয় গ্রীডের বিদ্যুৎ বাউরিয়া সাবষ্টেশন থেকে এনাম নাহার সাবষ্টেশনে ও তালতলী বাজারস্থ বিতরণ লাইনে যুক্ত হয়েছে। আজ সকাল থেকে স্হানীয় এলাকাবাসী সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবিটি আপলোড করে এবং বিদ্যুৎ বিতরণ বিভাগের দৃষ্টি আকর্ষন করে। আজ শনিবার রিপোর্ট লিখার আগ পর্যন্ত বিদ্যুৎ বিতরণ বিভাগের কোন কর্মকর্তাকে এ খুঁটি দুটির মেরামতে দেখা যায়নি। স্থানীয় বাসিন্দা মেডিসিন কোম্পানিতে কর্মরত  মাহমুদুল হাসান নামে একজন আমাদের জানান এ খুঁটি  কাত হয়ে তার ছিড়ে গেলে বড় ধরনের দূর্ঘটনা ঘটবে। এছাড়া পুরো সন্দ্বীপ বিদ্যুৎ বিহীন থাকবে। এ অবস্থায় দ্রুত সমস্যার সমাধান করলে জানমালের ক্ষয় ক্ষতি এড়ানো সম্ভব।
খুঁটির এ ঝুঁকিপূর্ণ অবস্থা সম্পর্কে বিস্তারিত জানতে সন্দ্বীপ উপজেলার পিডিবির নির্বাহি প্রকৌশলী আব্দুল ফাত্তাহ মোহাম্মদ মুস্তাফিজুর রহমানের মুঠোফোনে একাধিক বার কল দিলেও তিনি রিসিভ করেননি।
কর্তৃপক্ষের এমন উদাসীনতা দেখে স্থানীয়রা চিন্তিত, তাদের দাবী অতি দ্রুত এ ঝুঁকিপূর্ণ খুঁটি দুটি ঠিক করা এবং সব গুলো খুঁটিকে শক্ত করে দু পাশে টানা নেওয়া।

About tvsandwip

Check Also

সন্দ্বীপে ডাকাতির ঘটনায় ৬ আসামি গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

ওমর ফয়সাল, ২২ এপ্রিল ২০২৪, ৪: ২২ পি.এম একমাসের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *