Breaking News

সন্দ্বীপে ডিবি পুলিশের বিশেষ অভিযান, আটক ৩

খাদেমুল ইসলাম, সন্দ্বীপ(চট্টগ্রাম) প্রতিনিধি
দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে কেন্দ্র করে চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে বিচ্ছিন্ন হামলার ঘটনা ঘটেছে নির্বাচনের পূর্ব ও পরবর্তী সময়ে। এসব ঘটনায় থানায় একাধিক মামলাও হয়েছে।
সন্দ্বীপে আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে মাঠে নেমেছে চট্টগ্রাম ডিবি পুলিশের স্পেশাল ব্রাঞ্চ। আজ শনিবার (১৩ জানুয়ারী) অতিরিক্ত পুলিশ সুপার সুদীপ্ত সরকারের(শিল্পাঞ্চল ও ডিবি) নেতৃত্বে দ্বীপের বিভিন্ন ইউনিয়নে অভিযান পরিচালনা করে ডিবি পুলিশ।
এসময় তিন জনকে আটক করা হয়েছে। আটককৃত তিনজন হচ্ছে মাইটভাঙ্গার মেহেদী এবং রহমতপুর ইউপি সদস্য জামাল ও শিমুল।
রহমতপুর ইউপি সদস্য জামালের বিরুদ্ধে নির্বাচন পরবর্তী সনাতনী ধর্মের একজন কে কানে ধরিয়ে উঠবস করানো ও হুকমি-ধমকির অভিযোগ রয়েছে।
সন্দ্বীপে নির্বাচন পরবর্তী আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ডিবি পুলিশ সহ পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাদের বিশেষ অভিযান চলছে গতকাল থেকে।

এদিকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় চট্টগ্রাম -৩ (সন্দ্বীপ) থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মাহফুজুর রহমান মিতা।
নির্বাচিত হয়ে সন্দ্বীপের সন্তোষপুরে নেতা কর্মীদের উদ্যেশ্যে বলেন আমার সন্দ্বীপে কোন সন্ত্রাসী কার্যক্রম চলবেনা, যারা সন্ত্রাসী কার্যক্রম করতে চান তার সন্দ্বীপ ছেড়ে যান। এছাড়া তিনি আরো বলেন আমি শান্তির সন্দ্বীপ চাই, যারা বিশৃঙ্খলা করবেন তাদের বিরুদ্ধে প্রশাসন ব্যবস্থা গ্রহন করবে।

About tvsandwip

Check Also

সন্দ্বীপে ডাকাতির ঘটনায় ৬ আসামি গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

ওমর ফয়সাল, ২২ এপ্রিল ২০২৪, ৪: ২২ পি.এম একমাসের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *