Breaking News

আইসিইউতে জ্ঞান ফিরল পলির,পরিবারে স্বস্তির নিঃশ্বাস

নিজস্ব প্রতিবেদক, ২১ মে  ২০২৪, সময় : ০১:১৫ পি.এম

সন্দ্বীপের সন্তোষপুরে ভাসুরপুত্র কর্তৃক গলায় ছুড়িকাঘাতে হত্যা চেষ্টায় আহত হওয়া পলি বেগমের জ্ঞান ফিরেছে। গতকাল  সোমবার (২০ মে) সকালে রাজধানীর  জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে অস্ত্রপাচার হয়। অস্ত্রপাচার সফল হলে পরবর্তী পর্যবেক্ষনের জন্য নেওয়া হয় আইসিইউতে।

আহতের সাথে থাকা স্থানীয় মেম্বার মো. সেলিম এর মাধ্যমে জানা যায় গতকাল সোমবার (২০ মে)  রাত ১০ টার পর আইসিইউতে থাকা অবস্থায় চোখ খুলেছেন।

উল্লেখ্য, চট্টগ্রামের সন্দ্বীপে রবিবার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় উপজেলার সন্তোষপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে এই ঘটনা ঘটে।

আহত গৃহবধূ পলি বেগম (২৫) বর্তমানে ঢাকার জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে (আইসিইউতে)  চিকিৎসাধীন আছে।

ঘটনার পর তাকে উদ্ধার করে সন্দ্বীপের গাছুয়া সরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে। এরপর গত শনিবার (১৯ মে) রাত ১১ টার দিকে একটি অ্যাম্বুলেন্স যোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ  (চমেক) থেকে ঢাকায় জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, পলি বেগমকে তার ভাসুরের ছেলে ফরহাদ গত দুই বছর ধরে বিভিন্ন অশ্লীল অঙ্গভঙ্গিসহ বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে আসছিল। রবিবার সকালে বৃষ্টির সময় একা থাকার সুযোগ পেয়ে পুনরায় কুপ্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ফরহাদ তার চাচি পলিকে ধারালো ছুড়ি দিয়ে গলায় ছুড়িকাঘাত করে।

আহত পলি বেগম সন্তোষপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের নুর মিয়া পাটোয়ারি বাড়ির প্রবাসী মো. রিপনের স্ত্রী। তার দুটি সন্তান রয়েছে। ফরহাদ তার ভাসুর মো. বেলালের ছেলে।

এই ঘটনায় পলি বেগমের মা নিলুফা বেগম (৫৭) বাদী হয়ে সন্দ্বীপ থানায় একটি মামলা দায়ের করেছেন। সন্দ্বীপ থানার পুলিশ স্থানীয় জনতার সহায়তায় রবিবার বিকেলে গাছুয়া ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড থেকে অভিযুক্ত ফরহাদকে গ্রেপ্তার করেছে।

সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন, “এটি একটি মর্মান্তিক ঘটনা। ঘটনার খবর পাওয়ার সাথে সাথে আমরা ভিকটিমকে সহায়তা করাসহ পলাতক আসামি ফরহাদকে গ্রেপ্তারে অভিযান চালাই। পরে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হই।”

 

 

About tvsandwip

Check Also

৩ কোটি টাকা বকেয়া, মনোনয়ন বাতিল আনোয়ার হোসেনের

সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আনোয়ার হোসেনের মনোনয়নপত্র বাতিল করেছে নির্বাচন কমিশন। গুপ্তছড়া-কুমিরা নৌঘাটের প্রায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *