Monday , September 16 2024
Breaking News

হালিশহরে ‘স্মারক : হাসান মোহাম্মদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

হালিশহরে ‘স্মারক : হাসান মোহাম্মদ’ গ্রন্থের মোড়ক উন্মোচন

ইলিয়াস কামাল বাবু, 05/06/2021

সদ্য প্রয়াত বিশিষ্ট শিক্ষাবিদ ও সন্দ্বীপের কৃতি সন্তান ড. হাসান মোহাম্মদ স্মরনে প্রকাশিত ‘স্মারক : হাসান মোহাম্মদ’- গ্রন্থের মোড়ক উন্মোচন করা হয়।

এ উপলক্ষে চট্টগ্রামের হালিশহরস্থ বাগানবাড়ি রেস্টুরেন্টে গতকাল ৪ জুন শুক্রবার, বিকেল সাড়ে ৪টায় এক অনাড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন-স্মরক গ্রন্থের সংকলক ও ‘সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ’ এর সম্পাদক প্রিন্সিপাল মুকতাদের আজাদ খান, চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালের উপ-পরিচালক (প্রশাসন) ও সন্দ্বীপ এসোসিয়েশন
চট্টগ্রামের সাবেক সাধারন সম্পাদক মোঃ মোশাররফ হোসাইন, কেএমএল গ্রুপের জেনারেল ম্যানেজার এএসএম আব্দুর রহিম, বিজয় স্মরণী ডিগ্রী কলেজের প্রভাষক ও মাসিক সজাগ সন্দ্বীপের সম্পাদক মোঃ ফসিউল আলম, সন্দ্বীপ প্রেস ক্লাবের সাবেক সাধারন সম্পাদক সাংবাদিক ইলিয়াস কামাল বাবু, সন্দ্বীপ নাগরিক সমাজের সমন্বয়ক মিজানুর রহমান বাবু ও মাকছুদের রহমান, অ্যাডভোকেট সাইফুর রহমান নওশাদ, অ্যাডভোকেট মোঃ মোস্তফা, ন্যাশনাল গ্রামার স্কুলের প্রধান কেফায়েতুল্লাহ কায়সার, অনলাইন সন্দ্বীপ টিভি’র নির্বাহী প্রধান সাংবাদিক খাদেমুল ইসলাম, মছিহুল মাওলা মামুন, অনলাইন বুকশপ ‘পিয়ন’-এর তিন উদ্যোক্তার একজন নাসিফ সাদেকীন তমাল, তরুন লেখক আসাদুজ্জান জাহিদ, সাংবাদিক রিয়াজুল করিম রিজভী প্রমুখ।

করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে সংক্ষিপ্ত এই অনুষ্ঠানে আলোচকবৃন্দ সমসাময়িক সন্দ্বীপ নিয়ে এবং ‘স্মারক :হাসান মোহাম্মদ’ গ্রন্থের উপর আলোচনা করেন। আলোচকগন এই গ্রন্থের সংকলক ও সম্পাদককে ধন্যবাদ জ্ঞাপন করেন। পরে চা চক্র আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

About tvsandwip

Check Also

দ্বীপবন্ধুকে ছাড়িয়ে গেলেন ছেলে দ্বীপরত্ন : এমপি মিতার হ্যাট্রিক বিজয়

খাদেমুল ইসলাম, সন্দ্বীপ(চট্টগ্রাম) প্রতিনিধি, ২৩:১৭ পি.এম দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হয় আজ বরিবার। চট্টগ্রাম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *