Breaking News

সীমানা বিরোধ নিষ্পত্তির জন্য গণপূর্ত মন্ত্রীর হস্তক্ষেপ কামনা সন্দ্বীপবাসীর

সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম এর নবগঠিত কমিটির পক্ষ থেকে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী ইঞ্জিনিয়ার মোশারফ হোসেনকে সন্দ্বীপের সীমানা নির্ধারণ করার দাবিতে স্মারকলিপি প্রদান করা হয়।

স্মারকলিপি প্রদানকালে গণপূর্ত মন্ত্রী সন্দ্বীপের সীমানা বিরোধ নিষ্পত্তির জন্য ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সাথে এ বিষয়ে কথা বলবেন বলে এসোসিয়েশনের নেতৃবৃন্দকে আশ্বাস প্রদান করেন।

এছাড়া তিনি আন্তঃজেলা সীমানা নিয়ে কাজ করা বিভিন্ন সরকারি দপ্তরে সীমানা বিরোধ নিষ্পত্তির জন্য ডিও লেটার প্রদান করবেন বলে জানান।

এসময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ এসোসিয়েশনের নবগঠিত কমিটির সভাপতি একেএম বেলায়েত হোসেন, সহ সভাপতি এসএম ইব্রাহিম, সাধারন সম্পাদক আবু ইউসুফ রিপন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ রফিকুল ইসলাম, সন্দ্বীপ এডুকেশন সোসাইটির ট্রেজারার সাখাওয়াত হোসেন নাছির, এসোসিয়েশনের যুগ্ম সম্পাদক জিয়াউল হাসান শিবলু, সাংগঠনিক সম্পাদক ইয়াছিন মামুন, কার্গিল প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের সাধারন সম্পাদক সাইফুর রহমান লিংকন, এসোসিয়েশনের প্রচার সম্পাদক কাজী জিয়া উদ্দিন সোহেল, দ্বীপবার্তা২৪ডটকমের সম্পাদক মোহাম্মদ ওমর ফয়সাল, এসোসিয়েশনের সাহিত্য ও ক্রীড়া সম্পাদক আবদুল কাদের, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাবর উদ্দিন সাগর, সদস্য গাজী আনিসুর রহমান, সালাউদ্দিন বাবু, লিও ক্লাব অব সন্দ্বীপের সভাপতি লিও জাবেদ, শ্রমিক নেতা আবু সুফিয়ানসহ সন্দ্বীপের সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় এসোসিয়েশনের নবগঠিত কমিটি গণপূর্ত মন্ত্রীকে সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম এর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানান।

এছাড়া সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম এর নেতৃবৃন্দ গতকাল সন্ধ্যায় ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের সাথে সন্দ্বীপ সীমানা রক্ষার দাবিতে মন্ত্রীর বাসভবনে এক মতবিনিময় সভায় স্মারকলিপি প্রদান করেন।

About tvsandwip

Check Also

সন্দ্বীপে ডাকাতির ঘটনায় ৬ আসামি গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার

ওমর ফয়সাল, ২২ এপ্রিল ২০২৪, ৪: ২২ পি.এম একমাসের মধ্যে ডাকাতির ঘটনায় জড়িত থাকায় ৬ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *