Breaking News

সন্দ্বীপে ডাক্তার ও নার্সের অবহেলায় শিশুর মৃত্যু, পরিবারের অভিযোগ

খাদেমুল ইসলাম। সন্দ্বীপ প্রতিনিধি
চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার সরকারি গাছুয়া হাসপাতালে আজ বৃহস্পতিবার ভোর আনুমানিক ৫ টায় এক শিশুর মৃত্যু হয়। গতকাল রাতে তীব্র শ্বাসকষ্ট নিয়ে শিশু সায়েম কে ভর্তি করান তার মা রাজিয়া সুলতানা।
রাত ২ টায় গাছুয়া হাসপাতালে শিশুটিকে ভর্তি করানো হলে কর্তব্যরত ডাক্তার তাকে চিকিৎসা দিয়ে ঘুমাতে চলে যান। রাতে শিশুটির অবস্থার অবনতি হলে কোন ডাক্তার ও নার্সের চিকিৎসা এবং সহযোগিতা পায়নি বলে অভিযোগ করেন শিশুটির মা রাজিয়া সুলতানা। সারা রাত পরিছন্নকর্মী আনোয়ারের তত্ত্বাবধানে শিশুটির চিকিৎসা হয় বলে জানান তিনি।
শিশু মৃত্যুর বিষয়ে জানতে কর্তব্যরত ডাক্তার ডাঃ জাহিদুল মাওলাকে হাসপাতালে পাওয়া যায়নি। পরে বারবার ফোন করলেও তিনি রিসিভ করেননি।
এ ব্যাপারে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার মানস বিশ্বাস বলেন, এ ঘটনায় তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। আগামী তিন কর্ম দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওায়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। অভিযোগ সত্য প্রমানিত হলে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।
শিশুটি সন্দ্বীপ পৌরসভার ৭ নং ওয়ার্ডের ভোম পাটোয়ারির বাড়ী রাসেলের ছেলে।
স্থানীয়দের দাবী সরকারি হাসপাতাল হলেও এ হাসপাতালে চিকিৎসা ব্যবস্থা খুব খারাপ। ঠিকমত ডাক্তার থাকে না কোন আধুনিক চিকিৎসা ব্যবস্থা নেই।

 

 

About tvsandwip

Check Also

কুমিরা গুপ্তছড়া নৌ রুটে ভাড়া কমাতে ডিও লেটার দিলেন সাংসদ মিতা

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপের বর্তমানে সবচেয়ে সুপরিচিত ঘাট কুমিরা গুপ্তছড়া। বর্তমানে এ রুটে মাত্রাতিরিক্ত  যাত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *