Breaking News

মদ বিক্রির সাথে জড়িত থাকায় ছাত্রলীগ সহসভাপতি বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, ৭ এপ্রিল ২০২৪,  সময়: ২:১০ এ.এম

চট্টগ্রামের দ্বীপ উপজেলা সন্দ্বীপে বিদেশী মদ কেনাবেচার  সাথে জড়িত থাকার অপরাধে  চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহসভাপতি মারুফ হাসান ফয়সালকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।
শনিবার (৬ আগস্ট) রাতে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির উপ-দপ্তর সম্পাদক সাদি মোহাম্মদ আকাশ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে বহিষ্কার করা হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে সংগঠনের মর্যাদা ক্ষুণ্ন হয় এমন এবং শৃঙ্খলা পরিপন্থি কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মো. ফয়সালকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো।


উল্লেখ্য গত সোমবার দিবাগত মধ্য রাতে  চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার এনাম নাহার মোড় এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে  এক বসত ঘর থেকে  ২৩ বোতল বিদেশী মদ উদ্ধার করে এবং একজন আটক করে সন্দ্বীপ থানা পুলিশ। আটককৃত ব্যক্তির নাম আবু তাহের (৩৮) তিনি পেশায় অটো রিকসা চালক।
আটকৃত ব্যক্তির তথ্য মোতাবেক উদ্ধার হওয়া বিদেশী মদ গুলো চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি মারুফ হাসান ফয়সালের বলে জানা যায়।
সন্দ্বীপ থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বলেন ২৩ বোতল ভারতীয় মদ সহ ১ জন কে আটক করা হয়েছে। আটককৃত ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞেসাবাদে জনসম্মুখে ফয়সাল নামের একজনের সম্পৃক্ততার কথা শিকার করেছে। এই বিষয়ে ২ জন কে আসামি করে মামলা হয়েছে। মাদক মামলার আসামি বহিষ্কৃত ফয়সাল এখনও পলাতক রয়েছে তাকে  গ্রেফতারের চেষ্টা চলছে।

About tvsandwip

Check Also

চট্টগ্রাম-৩ আসনে মনোনয়ন পত্র জমা দিলেন মাহফুজুর রহমান মিতা

নিজস্ব প্রতিবেদক, নভেম্বর ৩০, ২০২৩, সময়: দুপুর ০২:২১ পি.এম চট্টগ্রাম-৩ সন্দ্বীপ আসনে দ্বাদশ জাতীয় সংসদ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *