Breaking News

চট্টগ্রাম হালিশহরে বন্ধুদের সংগঠন স্মার্ট হার্ট এর ১৪ বছর পূর্তি ও কমিটি নির্ধারন

চট্টগ্রাম হালিশহরে ২০০৩ সালে ঘুটি কয়েক বন্ধু মিলে প্রতিষ্ঠা করা হয়েছে “স্মার্ট হার্ট “নামে একটি বন্ধুদের সংগঠন। সংগঠনটির শ্লোগান হচ্ছে বন্ধুত্ব,বন্ধন,শক্তি।
এই শ্লোগান কে বুকে ধারন করে সংগঠন টি ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যেতে থাকে। গতকাল হালিশহর আই ব্লকে সংগঠনটির ২০১৭-১৯ কমিটি নির্বাচন অনুষ্টিত হয়।অনুষ্টানে বেলাল উদ্দীন জুয়েলের সঞ্চালনায় সালাহ উদ্দীন বিপ্লবের সভাপতিত্বে অতিথীবৃন্দ ছিলেন সংগঠনের উপদেষ্টা মেহেদী হাসান, সদস্য মহিউদ্দীন তুর্য, এ আর শিমুল শ্যামা।
বন্ধুদের তৈরী সংগঠনটি শুধুমাত্র বন্ধুদের মধ্যে সীমাবন্ধ ছিল না।সিডরে ক্ষতি হওয়া লোকদের জন্য নতুন ও পুরাতন মিলে প্রায় ১৩০ বস্তা জামা কাপড় পৌছে দিয়েছেন বাংলাদেশ সেনা বাহিনীকে।
তখন সিডর আক্রান্ত আরো বিভিন্ন জনের সহায়তার জন্য এনটিভি চ্যানেলের মাধ্যমে দিয়েছেন ৫০,০০০ টাকা। এছাড়াও সংগঠনটি বৃক্ষ রোপন, শীত বস্ত্র বিতরন, সহ বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকে।
আজকের অনুষ্ঠানে প্রত্যেক সদস্য ব্যালটের মাধ্যমে নিজের পছন্দমত সভাপতি ও সাধারন সম্পাদক নির্বাচিত করার জন্য ভোট দেয়। সদস্যদের বিপুল ভোটে (২০১৭- ১৯) কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন জনাব বেলাল উদ্দীন জুয়েল ও সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন আহমেদ ফরিদ রুবেল।
অনুষ্টানে বক্তব্য রাখেন সাপ্পী মাহমুদ, মোহাম্মদ আলী,আহম্মেদ ফরিদ রুবেল, মেহেদি হাসান মুন্না, সাইফুল ইসলাম, খায়রুল ইসলাম, আলী হাসান, আরিফুর রহমান, আরাফাত মাহমুদ, এ কে মিলাদ, মাহমুদুল হাসান সুমন, সাইফুল ইসলাম শিবলী, আবদুল আজিজ সহ আরো প্রমুখ।
সকল সদস্য একটি কথায় একমত পোষন করেছে যে , এখন থেকে শুধুমাত্র বন্ধুদের মধ্যে সেবার কার্যক্রম সীমাবন্ধতা থাকবে না সমাজ ও রাষ্টের জন্য বিভিন্ন সেবা, কল্যানমুলক কাজে নিজেদের আরো বেশী নিয়োজিত রাখবে।

About tvsandwip

Check Also

চট্টগ্রাম পাহাড়তলীতে ফার্নিচার কারখানা ও রিকসার গ্যারেজে আগুন

খাদেমুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধি চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার ছদু চৌধুরী রোডে ফার্নিচার কারখানা ও রিকসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *