Breaking News

কার্গিল সরকারি উচ্চ বিদ্যালয়ের ১৯৮৬ ব্যাচের পুনর্মিলনী ও শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠিত

সন্দ্বীপের ঐতিহ্যবাহী স্কুল কার্গিল সরকারি উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের ১৯৮৬ ব্যাচের পুনর্মিলনী ও শিক্ষক সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয় চট্টগ্রাম আগ্রাবাদস্থ কপার সিমনি রেস্টুরেন্ট এ।
আজ ১৫ সেপ্টেম্বর শুক্রবার দুপুর ২ টায় মধ্যাহ্ন ভোজনের পর অনুষ্ঠান শুরু হয়। অনুষ্ঠানে ৮৬ ব্যাচের প্রাক্তন ছাত্র গাছুয়া একে একাডেমীর প্রধান শিক্ষক আমিনুর রসুল খান জহিরের সভাপতিত্বে প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক সিরাজউদৌলা,বিশেষ অতিথী হিসেবে উপস্থিত ছিলেন স্কুলের প্রাক্তন সহকারি শিক্ষক আবুল হোসেন, সহকারি শিক্ষক শংকর কুমার আশ্চর্য, স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদের নব নির্বাচিত সভাপতি প্রফেসর ডাক্তার মোঃ মনিরুল আলম, সাধারন সম্পাদক সুজাউদ্দৌলা সুজন এবং রাঙ্গামাটি কলেজের প্রভাষক আবদুর রহিম।


অনুষ্ঠানে উপস্থিত ৩ জন শিক্ষক সহ আরো ২ জন শিক্ষকমন্ডলী কে সম্মাননা ক্রেষ্ট ও উপহার প্রদান করা হয় এবং ৮৬ ব্যাচের প্রাক্তন ছাত্র প্রভাষক আবদুর রহিম কে পি.এইচ.ডি ডিগ্রি অর্জন করায় সংবর্ধনা দেওয়া হয়।
প্রাক্তন শিক্ষার্থীরা তাদের অতিত জীবনের স্মৃতিকথা তুলে ধরেন এ সময় প্রাক্তন শিক্ষার্থী ও শিক্ষক মন্ডলী স্মৃতিকাতর হয়ে পড়েন।
অনুষ্ঠানে ২৫ জন প্রাক্তন শিক্ষার্থী সহ প্রায় ৪৫ জন উপস্থিত ছিলেন। অনুষ্ঠান যৌথভাবে সঞ্চালনা করেন ৮৬ ব্যাচের ছাত্র ব্যাংকার আনোয়ার হোসেন জামসেদ এবং এডভোকেট আকবর মাহমুদ।
সভাপতি উনার বক্তব্য বলেন প্রতিবছর এমন পুনর্মিলনী হলে আমাদের সুখ দু:খের কথা শেয়ার করার সুযোগ হয়। সকল প্রাক্তন ছাত্র ছাত্রীকে ধন্যবাদ জানিয়ে তিনি অনুষ্ঠান শেষ করেন।

About tvsandwip

Check Also

চট্টগ্রাম পাহাড়তলীতে ফার্নিচার কারখানা ও রিকসার গ্যারেজে আগুন

খাদেমুল ইসলাম, চট্টগ্রাম প্রতিনিধি চট্টগ্রাম নগরের পাহাড়তলী থানার ছদু চৌধুরী রোডে ফার্নিচার কারখানা ও রিকসার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *