Breaking News

কার্গিল প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, ২৬ মার্চ ২০২৪, ১১ :৪৬ পি.এম

সন্দ্বীপের শত বছরের ঐতিহ্যবাহি শিক্ষা প্রতিষ্ঠান কার্গিল সরকারি উচ্চ বিদ্যালয়। বিদ্যালয়ের এক ঝাঁক প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন কার্গিল সরকারি উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র ছাত্রী পরিষদ। অত্র পরিষদের আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও অনুষ্ঠিত হল  প্রাক্তন ছাত্র-ছাত্রী পরিষদ এর ইফতার ও দোয়া মাহফিল।

আজ মঙ্গলবার (২৬ মার্চ ) চট্টগ্রাম পি.সি রোডস্থ মাতৃভূমি কমিউনিটি সেন্টারে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানটি সম্পন্ন হয়। হাফেজ মাওলানা মোহাম্মদ ইশরাক জামানের কোরআন  তেলাওয়াত এর মাধ্যমে আনুষ্ঠানিক কার্যক্রম শুরু হয়।

অত্র পরিষদের সভাপতি প্রফেসর ডাঃ মনিরুল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে  বক্তব্য প্রদান করেন এডভোকেট এম.এ বারী,আবদুল মতিন,মোশাররফ হোসেন,সাইফুর রহমান লিংকন এবং আবদুল হালিম নাসির।

অনুষ্ঠানে অন্যদের মাঝে উপস্থিত ছিলেন ইন্জিনিয়ার শামছুল মাওলা মনি, ডাঃ কামরুল ইসলাম শেলী, ডাঃ দেলোয়ার হোসেন, নিজাম উদ্দিন রেজভী, মোঃ আবু তাহের, মোঃ হুমায়ুন কবির এবং মোঃ সাখাওয়াত হোসেন নাসির।

ইফতার ও দোয়া মাহফিলে সিনিয়র জুনিয়র প্রায় ৩ শতাধিক বিভিন্ন ব্যাচের প্রাক্তন শিক্ষার্থী অংশ নেন বলে আয়োজক কমিটি জানান।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পরিষদের সাধারণ সম্পাদক  মোঃ সুজাউদ্দৌলা সুজন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ইফতার উপ কমিটির আহবায়ক আনোয়ার হোসেন মিলন।প্রাক্তন শিক্ষার্থীদের উপস্থিতিতে মিলনমেলায় রূপ নেয় ইফতার মাহফিল, ইফতারের আগমুহূর্তে প্রাক্তনদের উপস্থিতির সঙ্গে সঙ্গে কানায় কানায় পূর্ণ হয়ে ওঠে পুরো কমিউনিটি সেন্টার।

ইফতার ও দোয়া মাহফিলে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন, আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক  মোঃ বেলাল। অনুষ্ঠানে সকল প্রয়াত ছাত্র, শিক্ষক ও কর্মচারীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। এছাড়া দেশ জাতির শান্তি কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

About tvsandwip

Check Also

মাদ্রাসা ছাত্রদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করল আলোকিত সংঘ

নিজস্ব প্রতিবেদক, ২৯ মার্চ ২০২৪, সময় : ৫:৩০ পি.এম চট্টগ্রাম পাহাড়তলীতে মারকাযুস সুন্নাহ মাদ্রাসা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *